শূন্যের স্বপ্ন
- ই. এইচ. অনিক ঢালী - শূন্য ১৮-০৫-২০২৪

শূন্য পকেট, স্বপ্ন বড়
বর্তমানটা নড়বড়।
ইচ্ছে তো হয় আকাশটা ছুঁই
পাখনা কেনার সাধ্যটা কই?

পায়ের নিচে নড়বড়ে মাটি
তবুও বুকে সাহস আঁটি।
সাহস আমার জমা পুঁজি
এই পুঁজিতে আকাশ ছুঁয়ার পথও খুঁজি!

হতাশার বাণী শুনায় সবে
শূন্য দিয়ে কিইবা হবে?
শূন্য আমি, ফেলনা নহে
আপন জিগার আমায় কহে।

আমি শূন্য নিয়েই ছুটবো ভাই
নাইবা তব কিছুই পাই,
হারানোরও কিছুই নাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।